রাতের অন্ধকারে তৃণমূল কংগ্রেস ফ্লেক্স ছিড়লো দুষ্কৃতীরা

0

সুমন ভৌমিক, বালুরঘাট:- রাতের অন্ধকারে দুষ্কৃতিরা শাসক দলের ফ্লেস ছিড়ে দেওয়া নিয়ে নির্বাচন কমিশনের নিকট লিখিত অভিযোগ জানাল তৃনমুল ছাত্র পরিষদ ।পাশাপাশি একই অভিযোগ তারা জানিয়েছে পুলিশের কাছে। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাত্রে বালুরঘাট শহরের ৪ নম্বর ওয়ার্ডের ত্রিধারা ক্লাব এলাকায়।
বালুরঘাট তৃনমুল ছাত্র পরিষদ শহর কমিটির সভাপতি অমরনাথ ঘোষ বালুরঘাট বিধানসভার নির্বাচন আধিকারিকের নিকট আজ এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করে এ বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহন করবার আবেদন জানিয়েছেন।
অভিযোগ পত্র থেকে জানাগেছে, বালুরঘাট শহরের বিভিন্ন জায়গায় তাদের ছাত্র পরিষদের পক্ষ থেকে তাদের দলের এবারের প্রার্থীর ছবি দিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা জানিয়ে ফ্লেক্স বোর্ড টাংগানো হয়েছে। সেরকম ভাবে বালুরঘাট পুরসভার অন্তর্গত নতুন ৪ নম্বর ওয়ার্ড ত্রিধারা পাড়ায় প্রার্থী শেখর দাস গুপ্তর ছবি দেওয়া একটি ফ্লেক্স তৃনমুল ছাত্র পরিষদের পক্ষ থেকে টাংগানো হয়েছিল।কিন্তু আজ সকালে এলাকার দলের কর্মীরা ওই ফ্লেক্সটি ছেড়া অবস্থায় দেখতে পেয়ে দলের কার্যালয়ে খবর দিলে দলের নেতারা সরোজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা যাচাই করে বলে তিনি জানান। তৃনমুলের ছাত্র পরিষদের বালুরঘাট শহর কমিটির সভাপতির আরো অভিযোগ আমরা কোন প্রতিপক্ষ দলের দিকেই তাদের ফ্লেক্স ছেড়া নিয়ে অভিযোগের তির ছুড়ছি না। তবে আমাদের অনুমান যে হেতু গতকাল বিজেপির বহিরাগত প্রার্থী বালুরঘাটে পা রেখেছেন এবং এই ওদের দলের ভেতর অসন্তোষ রয়েছে। সব মিলিয়ে আমরা এই ঘটনার সাথে তার মিল খুজে পাচ্ছি বলে তিনি জানান। পাশাপাশি বিষয়টি নিয়ে বালুরঘাট থানায়ও অভিযোগ জানানো হয়েছে বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.